জকিগঞ্জে তামাকের বিজ্ঞাপন বিরোধী লিফলেট ক্যাম্পেইন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রচার-প্রচারণা বন্ধের লক্ষ্যে বাংলাদেশ তামাক বিরোধী জোটের সদস্য সংগঠন এসডিএস জকিগঞ্জে লিফলেট ক্যাম্পেইন করেছে।

রবিবার দুপুরে রতনগঞ্জ, আটগ্রাম বাসস্টেশনে ও বাজারের তামাকজাত দ্রব্য বিক্রয় কেন্দ্রগুলোতে এ ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

জকিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আব্দুল হান্নানের নেতৃত্বে ক্যাম্পেইন চলাকালীন সময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাজলসার ইউপি সদস্য শফিকুল ইসলাম হীরা, ফায়ারম্যান রবিউল আলম, সজিব মিয়া, আইয়ুবুর রহমান, ইছহাক হোসাইন, রুমি কীসা ও গোলাম হোসাইন, এসডিএসের নির্বাহী সদস্য আবুল কাশেম, জ্যোৎ¯œা খানম, ব্যবসায়ী ও প্রকৌশলী হোসাম আহমদ সুহেল, আমিনুর রশিদ চৌধুরী রায়হান প্রমূখ।

এসডিএসএর নির্বাহী পরিচালক আব্দুল হামিদ জানান, এ ক্যাম্পেইনের ফলে ব্যবসায়ীরা তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন বন্ধ করতে আন্তরিক হবেন। বিক্রেতার কাছে তামাক সেবনের কুফল নিয়ে আলোচনা করা হয়েছে। তারাও তামাকজাত দ্রব্যের প্রচারণা বন্ধ করতে সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন। ক্যাম্পেইনে সার্বিক সহযোগিতার করায় জকিগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং ব্যবসায়ীদের এসডিএসএর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর